www.szamin.com


সম্ভাব্য প্রার্থীর ছবিতে লাইক দেয়ায়

পিটিয়ে পুলিশে সোপার্দ ছাত্রলীগ নেতাকে


  নিজস্ব প্রতিবেদক | ৩১ জুলাই ২০১৭, সোমবার, ৪:৩৫ | এক্সক্লুসিভ 



আগামী সংসদ নির্বাচনে সম্ভাব্য এক তর’ন প্রার্থীর ছবিতে লাইক দেয়ার অপরাধে পিটিয়ে আহত করে পুলিশে দেয়া হয়েছে এক ছাত্রলীগ নেতাকে।
ঘটনা রাজবাড়ি জেলার পাংশা উপজেলায়। এলাকাবাসী প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে শনিবার বিকেলে তিন চারটি মাইক্রোবাস ও পনের কুড়িটি মোটর সাইকেলে ক্যাডাররা এসে তুলে নিয়ে যায় ওই ছাত্রলীগ নেতাকে।
   জাহিদুল হাসান সবুজ নামের এই ছাত্রলীগ নেতা ঢাকার সরকারী তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক আহŸায়ক কমিটির নেতা। তার গ্রামের বাড়ি রাজবাড়ি ২ আসনের পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের। এলাকায় তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। সবুজের আপন চাচা মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
   সূত্র জানায় আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীর ফেসবুকের ছবিতে লাইক দেয়ার বিষয়টি মেনে নিতে পারেননি এলাকার হর্তাকর্তার পুত্রধন। শনিবার এলাকার একজন আওয়ামী লীগ নেতার স্ত্রী বিয়োগের খবর পেয়ে সে বাড়িতে যান ছাত্রলীগ নেতা জাহিদুল হাসান সবুজ। ওই বাড়িতে সবুজের যাওয়ার খবর পেয়ে মাইক্রোবাস-ও মোটর সাইকেল বহর নিয়ে ক্যাডার বেষ্টিত পুত্রধন বাগদুলি বাজার থেকে তুলে নিয়ে আসে সবুজকে। পাংশা শহরের ক্ষমতার কেন্দ্রবিন্দুর ওই বাড়িতে এনে চরমভাবে নির্যাতন করা হয় সবুজকে। মারধর করে আহত করা হয় তাকে। পিটানো হয় হাতুড়ি দিয়ে। বেধে রাখা হয় গাছের সঙ্গে। কেবল পিটিয়েই ক্ষান্ত হননি তারা। পুত্রধনের পিতা  বাড়িতে পুলিশ ডেকে এনে ককটেল দিয়ে পুলিশে সোপার্দ করে সবুজকে।
 সবুজের গ্রেপ্তার নিয়ে ক্ষুদ্ধ ঢাকার ছাত্রলীগ নেতারা যান স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে,তাকে ফোন করেন ছাত্রলীগের সভাপতিও। তবে তার আগেই পিতা-পুত্র মিলে পাংশা পুলিশের সহাতায় সবুজকে নিয়ে এক নাটক সাজান -বলা হয় সবুজ লোকজন নিয়ে হাজার ক্যাডারের শিরোমনি পুত্রধনকে খুজঁতে গিয়েছিলো বলে তাকে ধরিয়ে দেয়া হয়েছে। পুত্রধনের পকেটে থাকা স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে দিয়ে থানায় দরখাস্থ করানো হয় সবুজের বির’দ্ধে। স্থানীয় লোকেরা জানিয়েছে বর্তমান সময়ে পুত্রধনকে খুজঁতে যাওয়া তো দূরে থাক-তার দিকে সোজা চোখে থাকানোর ক্ষমতা নেই এলাকাবাসীর।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com