www.szamin.com


পিতাকে দিয়ে জোর করে সংবাদ সম্মেলন,দাবী ছেলের


 নিজস্ব প্রতিবেদক | ১০ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার, ৮:১৬ | জাতীয় 


 বিপদে ফেলার হুমকি দিয়ে তার পিতাকে দিয়ে সাজানো সংবাদ সম্মেলন করানো হয়েছে,সংবাদ সম্মেলনের বক্তব্যও লিখে দিয়েছেন প্রভাবশালীরা এমন অভিযোগ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রলীগ কর্মী হেলালউদ্দিন আবিদ।  আবিদের গ্রামের বাড়ি রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামে। তার পিতা জয়নাল আবেদীন স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক।
 হেলালউদ্দিন আবিদ একাদশ সংসদে নির্বাচনী তাদের এলাকার সম্ভাব্য প্রার্থী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি,সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক শেখ সোহেল রানা টিপুর সমর্থক। সে বিভিন্ন সময়ে টিপুর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়ে থাকে। এটা মেনে নিতে পারেননি এমপি পুত্র।
  গত ৭ আগস্ট এলাকার এমপি পুত্রের সন্ত্রাসী বাহিনী গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে হেলালউদ্দিন আবিদকে ধরে শারিরীক নির্যাতনের পর ক্ষমতা খাটিয়ে পুলিশে ধরিয়ে দেয়। ওই ঘটনার জের ধরে এমপি পুত্রের দোষ ঢাকতে জোর করে ৯ আগস্ট বালিয়াকান্দি প্রেসক্লাবে আবিদরে বাবা মাদ্রাসা শিক্ষক জয়নাল আবেদীনকে দিয়ে একটি সংবাদ সম্মেলন করানো হয় বলে,আবিদ অভিযোগ করেছেন।
   একটি সূত্র জানিয়েছেন,ওই সংবাদ সম্মেলনের বক্তব্য ড্রাফট করা হয় রাজবাড়ি জেলা শহরের একটি দৈনিক পত্রিকার অফিসে বসে। পত্রিকাটির সম্পদক এক সময়ে ছিলেন ছাত্র শিবির নেতা। সংবাদ সম্মেলনে আবিদরে বাবা উল্লেখ করেন, যে পত্রিকার নিউজের বিষয়ে সংবাদ সম্মেলন করা -তিনি ওই পত্রিকাটি দেখেনেনি,নিউজ পড়েননি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিজ্ঞানের ছাত্র আবিদ- খারাপ ছেলে বলে তার পিতাকে দিয়ে সংবাদ সম্মেলনে বলানো হয়।
  আবিদ জানান-এলাকায় থাকতে হলে এটা করা ছাড়া আমার পিতার কোন উপায় ছিলো না,না হলে আমার মতো  সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে এনে হয়তো জেলে দিয়ে দেবে।
  উল্লেখ্য এর আগে সম্ভাব্য প্রার্থী শেখ সোহেল রানা টিপুর ফেসবক ছবিতে লাইক দেয়ার কারনে এমপি পুত্র তার বাহিনী নিয়ে  ঢাকা তিতুমীর কলেজের ছাত্রলীগ নেতা,পাংশার মৌরাট এলাকার সন্তান জাহিদুল ইসলাম সবুজকে ধরে এনে মারতœক ভাবে নির্যাতন করে ককটেল দিয়ে পুলিশে ধরে দেয়। সবুজ বর্তমানে কারাগারে আছে।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com