www.szamin.com


বাবার জন্য দোয়া চাইলেন আলিফ আলাউদ্দীন


 স্বদেশ জমিন ডেস্ক: | ২৭ জানুয়ারি ২০১৯, রবিবার, ১০:৪৯ | বিনোদন 


 কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। তার জন্য দোয়া চেয়েছেন মেয়ে আলিফ আলাউদ্দীন।

শনিবার বিকেলে ফেসবুকে তিনি লিখেছেন, বাবার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত নয়। আমি আন্তরিকভাবে দুঃখিত সবার ইনবক্স মেসেজের উত্তর দিতে পারছি না। আমাদের গোপনীয়তাকে সম্মান করুন। আমার বাবার বর্তমান অবস্থা জানার জন্য প্রতিযোগিতায় নামবেন না। বাবার শারীরিক অবস্থা আশংকামুক্ত নয়, তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। সবাই দোয়া করেন।
আলাউদ্দীন আলী অনেক দিন ধরেই ফুসফুস ক্যান্সারসহ বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন। মাঝে কিছুটা সুস্থ হয়ে গানেও ফিরেছিলেন তিনি। সম্প্রতি আবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। ডা. আশীষ জানান, আলাউদ্দীন আলীর রক্তে কার্বন-ডাই অক্সাইডের মাত্রা বাড়ছে। রক্তচাপও বেশি। এমন অবস্থায় তার হৃৎস্পন্দন বন্ধ হয়ে যায়। দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর কিছু সময়ের মধ্যেই তার হৃৎস্পন্দন ফিরে আসে। আলাউদ্দীন আলী ‘গোলাপী এখন ট্রেনে’ ছবির জন্য ১৯৭৯ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার সুর করা ও পরিচালনায় অসংখ্য কালজয়ী গান রয়েছে।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com