www.szamin.com


ঝালকাঠিতে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ


 ঝালকাঠি প্রতিনিধি | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ৯:৩৫ | অপরাধ 


ঝালকাঠির রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ওই চিকিৎসক ও ফার্মেসি মালিক পালিয়ে গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বজনরা জানায়, ওই উপজেলার পুটিয়াখালী গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী সালমা বেগম তার ১১ মাসের শিশু সন্তানকে বুকের দুধ খাওয়াতে গিয়ে স্তনের অসুখে ভোগেন। এরপর তাকে স্থানীয় খায়েরহাট বাজারের একটি ঔষধের ফার্মেসি সাইমা মেডিকেলে পল্লী চিকিৎসক মুহসিন উদ্দিনের কাছে আনা হয়।

এ সময় ওই পল্লী চিকিৎসক একটি ইনজেকশন গৃহবধূর শরীরে পুশ করে। আর এরপরই ওই গৃহবধূ আসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে গৃহবধূকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই ওই পল্লী চিকিৎসক ও ফার্মেসি মালিক সজিব পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, এ ঘটনায় কেউ অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল জানান, বেলা সাড়ে ১১টার দিকে সালমাকে আমাদের কাছে মৃত অবস্থায় নিয়ে আসে। সালমাকে যে ইনজেকশন পুশ করা হয়েছে তাতে তার মৃত্যু হওয়ার কথা নয়। তবে প্রাথমিকভাবে ধারণা, দ্রুত ইনজেকশন পুশ করার কারণে তার মৃত্যু হতে পারে।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com