www.szamin.com


ঠাকুরগাঁওয়ের সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থীর মতবিনিময়


  হাসান বাপ্পি,ঠাকুরগাঁও প্রতিনিধি | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৬:০৩ | সারাদেশ 


 ৫ম সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এ্যাড. অরুনাংশু দত্ত টিটো সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বুধবার রাত ১০ টায় হিমেল হোটেলে নৌকা প্রতিকের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকনের সভাপতিত্বে বক্তব্য দেন, নৌকা প্রতীকের প্রার্থী সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার রাসেল প্রমুখ। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাসহ আ’লীগের বিভিন্ন স্তরের নেতা,কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

সভায় নৌকার প্রার্থী অরুনাংশু দত্ত টিটো সাংবাদিকদের জানান, ঠাকুরগাঁওয়ে সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়া হয়েছে। কোন ধরনের সমস্যা যেন না হয় সেদিকে খেয়াল রাখা হবে। এছাড়াও সদর উপজেলা নির্বাচন পরিচ্ছন্নভাবে করতে আ’লীগ বদ্ধ পরিকর। তিনি সকলের কাছে সহযোগিতা প্রার্থনা করেন। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

উল্লেখ্য, সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের প্রচারনা চালিয়ে আসছেন। এর মধ্যে আ’লীগের অরুনাংশু দত্ত টিটো (নৌকা), ওয়ার্কাস পার্টির কমরডে সংবাদিক গোলাম সারোয়ার স¤্রাট (হাতুড়ি), ইসলামী ঐক্যজোটের রফিকুল ইসলাম (মিনার) ও ন্যাশনাল পিপলস পার্টি ন্যাপ’র রাজিউল ইসলাম (আম) প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com