www.szamin.com


'সাজেদা চৌধুরীর ছেলে মায়ের নৌকায় উঠতে পারেনি'


 নিজস্ব প্রতিবেদক | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৬:১৫ | রাজনীতি 


ফরিদপুরের নগরকান্দা উপজেলার কৃতি সন্তান, ফরিদপুর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক লায়েকুজ্জামান বলেছেন, নূহ নবীর ছেলে কেনান যেমন তার নৌকায় উঠেনি, তেমনি সাজেদা চৌধুরীর ছেলেও মায়ের নৌকায় উঠতে পারেনি। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনা ও উন্নয়নের প্রতীক। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকার বিকল্প নাই।

তিনি আরও বলেন, যারা আওয়ামী লীগের পরিচয় বহন করে অথচ নৌকার বিপক্ষে কাজ করে তারা বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগ করে না। তারা ব্যাক্তি স্বার্থে আওয়ামী লীগকে ব্যবহার করে মাত্র। বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগ কখনোই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দেয়া প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিতে পারে না। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ডিজিটাল রুপরেখায় নিয়ে আসতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন।

তারই অংশ হিসাবে পদ্মাসেতুসহ দক্ষিনাঞ্চলের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হতে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার আগামী পরিকল্পনা বাস্তবায়নে নৌকার বিকল্প নাই। এই উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে আগামী ১৮ তারিখের উপজেলা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী মনিরুজ্জামান সরদারকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের নগরকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান সরদারের নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

বুধবার বিকাল ৫টায় উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল বাজারে আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়া, আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান সরদার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগরকান্দা পৌর প্যানেল মেয়র ইউনুছ শেখ, কাউন্সিলর লিয়াকত হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম তালুকদার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এম নাহিদুজ্জামান নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এস.এম রফিকুল ইসলাম মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জাকির হোসেন ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com