www.szamin.com


মুস্তাফিজের তাড়াহুড়ো করে বিয়ে, রহস্য উদঘাটন


 স্বদেশ জমিন ডেস্ক: | ২৩ মার্চ ২০১৯, শনিবার, ৯:৫৮ | খেলাধুলা 


 দীর্ঘদিন প্রেমের পর রাবেয়া আখতার প্রীতিকে বিয়ে করেছেন মেহেদি হাসান মিরাজ। একইসঙ্গে ১৭ এপ্রিল মুমিনুল হক যাকে বিয়ে করতে যাচ্ছেন সেই ফারিহা বাশারও টেস্ট স্পেশ্যালিস্টের প্রেমিকা। মুস্তাফিজের বিষয়ে এ রকম কিছু শোনা যায়নি। তাহলে হুট করে কেন বিয়ের কাজটা সেরে ফেললেন ২৩ বছর বয়সী কাটার মাস্টার। জানা গেছে, এক্ষেত্রে দুটি বিষয় কাজ করেছে। একটি মায়ের ইচ্ছা, অন্যটি ক্রাইস্টচার্চ হামলায় তার ভীষণ ঘাবড়ে যাওয়া।

গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদ আল নূর ও লিনউড মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৫০ জন নিহত হন। এর মধ্যে আল নূর মসজিদে জুমার নামাজ পড়ার কথা ছিল নিউজিল্যান্ড সফররত মুস্তাফিজসহ বাংলাদেশি ক্রিকেটারদের। কিন্তু মসজিদে পৌঁছনোর আগে খবর পেয়ে ফিরে যাওয়ায় প্রাণ বেঁচে যান তারা। এভাবে মৃত্যুর খুব কাছে থেকে ফিরে ঘাবড়ে যান টাইগাররা। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তারা। সিরিজ অসম্পূর্ণ রেখে পরের দিন রাতে নিরাপদে দেশে ফেরেন ওরা।
এভাবে হুট করে বিয়ে করা নিয়ে মুস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান বলেন, নিউজিল্যান্ডে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হওয়ার পর খুব ঘাবড়ে গিয়েছিল মুস্তাফিজ। সেজন্য আমরা ঠিক করি তাকে বিয়ে করাবো। এটা আমাদের মায়ের সিদ্ধান্ত ছিল।

গতকাল শুক্রবারই বিয়ের কাজটা সেরেছেন মুস্তাফিজ। আগেই সকলের জানা কনে মুস্তাফিজের মামাতো বোন সামিয়া পারভীন শিমু। এ বিষয়ে মুস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান জানান, মুস্তাফিজের স্ত্রী শিমু তাঁদের মেজো মামা রওনাকুলের তৃতীয় মেয়ে। একেবারে ছোটখাটো আয়োজনেই বিয়েটা হয়েছে। কাছের কজন বন্ধু, তাঁদের পরিবারের সদস্য আর মামার বাড়ির আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আপাতত শুধু আকদ হয়েছে, বিয়ের আসল অনুষ্ঠানটা হবে বিশ্বকাপের পর।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com