www.szamin.com


সিদ্ধিগঞ্জে চলন্ত বাসে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা!


 স্বদেশ জমিন ডেস্ক: | ৮ এপ্রিল ২০১৯, সোমবার, ১০:৪৬ | অপরাধ 


এবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টাকারীসহ গাড়ির চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় রজনীগন্ধা পরিবহনে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার দশম শ্রেণির এক স্কুলছাত্রী সন্ধ্যার দিকে প্রাইভেট পড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় মৌচাক থেকে শিমরাইল মোড় যাওয়ার জন্য রজনীগন্ধা পরিবহনে ঢাকা-মেট্রো-ব-১৫-১৮৪৯ নং বাসে উঠে।

ওই বাসটি মহাসড়কের শিমরাইল ইউটার্ন (ডাচবাংলা ব্যাংক) এলাকায় এলে সকল যাত্রীরা নেমে যায়। এ সময় মেয়েটি শিমরাইল মোড়ের ফুটওভার ব্রিজের সামনে নামার জন্য বাসের হেলপারকে বলে। এ সময় সোলেমান (২২) নামে এক যুবক ওই মেয়েকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি চিৎকার করতে চাইলে মেয়েটির গলা টিপে ধরে ধর্ষণের চেষ্টা করে সোলেমান। এ সময় গাড়ি কাঁচপুর সেতুর নিচে নিয়ে গেলে ওই মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন সোলেমান, গাড়ির চালক হাবিবুর রহমান (৪২) ও হেলপার জয়কে (২৩) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পুলিশ রজনীগন্ধা পরিবহনের ওই বাসটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com