www.szamin.com


নুসরাত হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে সালথায় মানববন্ধন


  আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ২:২৯ | সারাদেশ 


ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ণ ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে দোষীদের বিচারের দাবীতে ফরিদপুরের সালথায় মানবন্ধন করেছে শিক্ষার্থীরা। সোমবার সকাল ১১ টায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হরিণা আমজাদ আলী বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন করে ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাহিদ হোসেন টিটুল মিয়ার সভাপতিত্বে উক্ত মানববন্ধনে নুসরাত হত্যা মামলা দ্রæত বিচার আইনের মাধ্যমে ঘাতক সিরাজ উদ-দৌলাসহ দোষীদের ফাঁসির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমারত হোসেন, সহকারী প্রধান শিক্ষক অনিক এহসান, সহকারী শিক্ষক মোঃ লায়েকুজ্জামান, মৃদুল কুমার দাস, গুলশান আরা বেগম, সানজিদা আক্তার, আলী মূর্তাজা, মোহাম্মাদ আলী মোস্তফা প্রমূখ।
উল্লেখ্য, ৬ এপ্রিল হত্যার উদ্দেশে নুসরাত জাহানের গায়ে আগুণ ধরিয়ে দেয় মাদ্রাসার শিক্ষক সিরাজ উদ-দৌলা ও তার সহযোগিরা। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান নুসরাত জাহান রাফি।



এ বিভাগের আরও খবর















সম্পাদক- লুৎফুন নাহার রুমা
নির্বাহী সম্পাদক- যারিন তাসনীম ঐশী

সম্পাদক বার্তা বিভাগ- কামরুল ইসলাম
ঠিকানা- ২৩/৩ তোপখানা রোড (চতুর্থ তলা), ঢাকা। ফোন- ০১৭১৫১৮৭৩১৮, ০১৭১১১৮১৮৯৩
Email: szaminnews@gmail.com
  Web: www.szamin.com